45 স্কোয়াট বৈচিত্র আপনাকে আপনার পায়ের আঙ্গুলের উপর রাখা

আপনি তাদের ভালোবাসেন বা ঘৃণা করেন না কেন, স্কোয়াট কাজ করে। এগুলি কেবল আপনার পা এবং আঠার জন্যই নয়, আপনার মূলের জন্যও উপকারী। এছাড়াও, এগুলি একটি কার্যকরী ব্যায়াম, যার অর্থ তারা দৈনন্দিন ক্রিয়াকলাপগুলিকে সহজ করতে সহায়তা করতে পারেএবং একটি মৌলিক স্কোয়াটের কার্যকারিতা অস্বীকার করার পরেও, এটি যেখান থেকে এসেছে সেখানে আরও অনেক কিছু রয়েছে। নীচে, আপনার স্কোয়াট গেমটি তৈরি করতে এবং জিনিসগুলিকে আকর্ষণীয় রাখতে সাহায্য করার জন্য আমরা 45টি বৈচিত্র পেয়েছি।শরীরের ওজন squatএই স্কোয়াটগুলির জন্য কোনও সরঞ্জাম বা অতিরিক্ত প্রতিরোধের প্রয়োজন হয় না - শুধুমাত্র আপনার শরীরের ওজন1. বেসিক স্কোয়াএটি স্কোয়াটিং এর পবিত্র গ্রেইল। এই মৌলিক পদক্ষেপটি আয়ত্ত করুন এবং আপনি এই তালিকার মধ্য দিয়ে কাজ করার সাথে সাথে আপনি দুর্দান্ত আকারে থাকবেন।
আপনার পা কাঁধ-প্রস্থ আলাদা করে শুরু করুন, পায়ের আঙ্গুলগুলি সামান্য বের করুন এবং আপনার বাহুগুলি আপনার পাশে রাখুনিতম্বে কব্জা করা শুরু করুন এবং আপনার হাঁটু বাঁকুন, পিছনে বসুন যেমন আপনি বসতে যাচ্ছেন এবং আপনার বাহুগুলিকে আপনার সামনে উপরে উঠতে দিন। নিশ্চিত করুন যে আপনার হাঁটু ভিতরের দিকে না পড়ে এবং আপনার পিঠ সোজা থাকযখন আপনার উরু মাটির সমান্তরাল হয়, তখন থামুন এবং শুরুতে ফিরে যাওয়ার জন্য আপনার হিলের মধ্য দিয়ে ধাক্কা দি2. ওয়াল স্কোয়আপনার যদি হাঁটু বা নিতম্বের সমস্যা থাকে তবে একটি প্রাচীর স্কোয়াট অতিরিক্ত সহায়তা প্রদান করবেএকটি দেয়ালের বিপরীতে আপনার পিঠ দিয়ে দাঁড়ান এবং আপনার পা দেয়াল থেকে প্রায় 12 ইঞ্চি দূরে সরাআপনার হাঁটু বাঁকুন, চলাফেরার সময় আপনার পিঠকে দেয়ালে পিন রেখে স্কোয়াটে নেমে যাআপনার উরু মাটির সমান্তরাল হলে থামুন। শুরু করতে পিছনে আপনার হিল মাধ্যমে ধাক্কা আ3. বন্দী স্কোয়আপনার মাথার পিছনে আপনার হাত রাখা আপনার কোর এবং কাঁধ স্থিতিশীল করতে সাহায্য করে।
আপনার পা কাঁধ-প্রস্থ আলাদা করে শুরু করুন, পায়ের আঙ্গুলগুলি কিছুটা বাইরে রাখুন, বাহু বাঁকুন এবং আঙ্গুলগুলি আপনার মাথার পিছনে সংযুক্ত করুএকটি মৌলিক স্কোয়াট সঙ্গে এগিয়ে যা4. সাইড স্কোয়াব্যায়াম করার সময় গতির সমস্ত প্লেনে কাজ করা গুরুত্বপূর্ণ - এর অর্থ কেবল সামনে এবং পিছনে নয়, পাশাপাশি পাশাপাশআপনার পা কাঁধ-প্রস্থ আলাদা করে এবং আপনার বাহুগুলি আপনার পাশে রেখে শুরু করুনিতম্বে কব্জা করা শুরু করুন এবং আপনার হাঁটু বাঁকুন, আপনার ডান পা পাশের দিকে নিয়ে যান এবং আপনার বাহুগুলিকে আপনার সামনে আরামদায়ক অবস্থানে উঠতে দিযখন আপনার উরু মাটির সমান্তরাল হয়, তখন উঠে দাঁড়ান, আপনার ডান পায়ের সাথে মিলিত হওয়ার জন্য আপনার বাম পা বাড়াপুনরাবৃত্তি করুন, আপনার বাম পা বের করুন এবং আপনার ডান পাটি এটির সাথে দেখা করতে আনুন5. পিস্তল স্কোয়একটি আরও উন্নত পদক্ষেপ, একটি পিস্তল স্কোয়াট হল একটি একক পায়ের বডিওয়েট স্কোয়াট যার জন্য শক্তি, ভারসাম্য এবং
গতিশীলতা প্রয়োজনআপনার পা একসাথে দাঁড়ানো শুরু করুন এবং আপনার সামনে আপনার বাহু প্রসারিত করুআপনার বাম পাটি আপনার সামনে মেঝে থেকে উপরে তুলুন এবং আপনার ডানদিকে স্কোয়াট করুন, যতক্ষণ না আপনার বাম পাটি মেঝেতে সমান্তরাল হয় ততক্ষণ পর্যন্ত নামুউঠে দাঁড়ান এবং অন্য দিকে পুনরাবৃত্তি করু6. একক-লেগ স্কোয়একটি পিস্তল স্কোয়াট সঙ্গে বিভ্রান্ত করা হবে না, একটি একক পায়ের স্কোয়াট ঠিক যে - এক পায়ে একটি স্কোয়াট. প্রধান পার্থক্য হল যে একটি একক-লেগ স্কোয়াটে, বিনামূল্যে পা মাটির সমান্তরাল হতে হবে নাআপনার পা একসাথে এবং আপনার বাহুগুলি আপনার সামনে রেখে শুরু করুআপনার বাম পাটি আপনার সামনে মাটি থেকে উপরে তুলুন এবং যতদূর যেতে পারেন আপনার ডানদিকে স্কোয়াট করুন, আপনার ডান উরু মাটির সমান্তরাল হলে থামউঠে দাঁড়ান, তারপর পা বদলা7. Plié স্কোযএকটি plié স্কোয়াট সঙ্গে আপনার অভ্যন্তরীণ ব্যালে তারকা চ্যানেল. এটি আপনার নিতম্বকে লক্ষ্য করার জন্যও
দুর্দান্তকাঁধ-প্রস্থের চেয়ে আপনার পা চওড়া দিয়ে শুরু করুন, পায়ের আঙ্গুল নির্দেশ করআপনার হাঁটু বাঁকুন, আপনার উরু মাটির সমান্তরাল না হওয়া পর্যন্ত বা যতদূর যেতে পারেন ততক্ষণ পর্যন্ত নামুন। আন্দোলন জুড়ে আপনার বুক আপ রাখুশুরুতে ফিরে যেতে আপনার হিল দিয়ে চাপ দি8. পা টেনে নিয়ে Plié স্কোয়একটি plié স্কোয়াট করে শুরু করুন. আপনি ফিরে আসার সাথে সাথে আপনার বাম পায়ের সাথে দেখা করতে আপনার ডান পা মাটিতে টেনে আনুআপনার বাম পা প্রশস্ত করুন, স্কোয়াট করুন, তারপর আপনার ডানদিকের সাথে দেখা করতে আপনার বাম টেআনুন।একটি বেসিক স্কোয়াটে নেমে পড়ুআপনি যত উপরে আসবেন, আপনার ডান হাঁটু যতটা উঁচুতে যাবে তত উপরে চালাঅবিলম্বে আবার নিচে নামুন অন্য একটি বেসিক স্কোয়াটে, ঠেলাঠেলি করে এবং এই সময় আপনার বাম হাঁটুকে উপরে নিয়ে যান0. সাইড-কিক স্কোয়আপনার স্কোয়াটগুলিতে একটি কিক যোগ করা তাদেরকে অল্প সময়ের মধ্যেই শক্তি থেকে কার্ডিওতে নিয়ে যায়।

Comments

Popular posts from this blog

14 Benefits of Strength Training

My Body May Stay Fat, but It Will Not Stay Still

Tips and Strategies for Starting a Running Routine